dannews24.com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে আল্লাহকে নিয়ে কটূক্তি করায় যুবতি আটক

প্রকাশিত : নভেম্বর ০২, ২০২০, ২০:১০

বগুড়ার শেরপুরে আল্লাহকে নিয়ে কটূক্তি করায় যুবতি আটক

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শেরপুরের বাগড়া চকপোতা গ্রামের মাদ্রাসার ছাত্রি সামাজিক যোগাযোগ মাধ্যমে মহান আল্লাহাকে বিভিন্ন অশ্লীল ও কুরুচিপূর্ণ কটূক্তি করায় শাস্তির দাবিতে বাগড়া চকপোতা এলাকায় রাস্তায় বিক্ষোভ মিছিল ও বাড়ী ঘেড়াও করে। এ খবর পেয়ে গাজিপুর জেলার কালিয়াকৈর থানা পুলিশ গত রোববার রাতে মাদ্রাসার ছাত্রি পুতুল (১৪) কে আটক করেছে। তাকে আটক করে। আটককৃত পুতুল শেরপুর বাগড়া চকপোতা গ্রামের মেয়ে।

জানাযায়, উপজেলার কুসুম্বি ইউনিয়নের বাগড়া চকপোতা গ্রামের সামছুর রহমানের মেয়ে মাদ্রাসার ছাত্রি পুতুল রানী নামের ফেসবুক আইডি থেকে মহান আল্লাহ তায়ালাকে বিভিন্ন অশ্লীল ও কুরুচিপূর্ণ কটূক্তি করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়। এতে স্থানীয় লোকজন পুতুলের শাস্তির দাবিতে গত রোববার রাত সাড়ে ৮টার দিকে বাগড়া চকপোতা এলাকায় রাস্তায় বিক্ষোভ মিছিল ও তার বাড়ি ঘেড়াও করে রাখে। শেরপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। এ বিষয়ে পুতুলের পিতা সামছুর রহমান বলেন, পুতুল ঢাকায় আছে। ধর্মীয় অনুভূতিতে আঘাত করায় তার শাস্তি আমিও চাই। এ ঘটনা ছড়িয়ে পরলে গাজিপুর জেলার কালিয়াকৈর থানা পুলিশ গত রোববার রাতে মাদ্রাসার ওই ছাত্রি পুতুলকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে শেরপুর থানা অফিসার ইনজার্চ মো. শহিদুল ইসলাম মহিদ জানান, ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে তার বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা করা হবে। পুতুল গাজিপুর থাকার কারণে কালিয়াকৈর থানা তাকে আটক করেছে। বর্তমানে তিনি সেখানে আছেন।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।