dannews24.com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নীলফামারীতে ছাগল চুরির লজ্জায় কিশোরের আত্মহত্যার অভিযোগ

প্রকাশিত : নভেম্বর ১০, ২০২০, ১৯:৪৭

নীলফামারীতে ছাগল চুরির লজ্জায়  কিশোরের আত্মহত্যার অভিযোগ

সুভাষ বিশ্বাস, নীলফামারী প্রতিনিধি: নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নে রামগঞ্জ হাটে ছাগল চোর সন্দেহে বিপ্লব (১৭) নামে এক কিশোরকে আটক রাখে সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য আইয়ুব আলী ও গ্রাম পুলিশ নরেন রায়। ছাগল চুরির অপবাদ সইতে না পেরে বিপ্লব নিজের পড়নের টি-শার্ট খুলে ফ্যানের সাথে বেধে গলায় পেচিয়ে আত্মহত্যা করে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সন্ধ্যার পর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাসার একটি কক্ষে।

 

আত্মহত্যাকারী যুবক বিপ্লব নীলফামারী পৌরসভার মানিকের মোড় ডাঙ্গাঁপাড়া এলাকার সহিদুল ইসলামের ছেলে। টুপামারী ইউনিয়ন পরিষদরে চেয়ারম্যান মছিরত আলী শাহ্ ফকির বলেন, আমাকে না জানিয়ে আমার অফিস রুমে সাবেক ইউপি সদস্য আইয়ুব আলী তাকে আটকে রাখে, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি অফিস কক্ষে ফ্যানের সাথে ঝুলে আছে একটি মরদেহ।

রাত ৮টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এবিএম আতিকুল রহমান ও নীলফামারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী ঘটনাস্থল পরিদর্শন শেষে বিপ্লবের মরদেহ উদ্ধার করে থানায় প্রেরণ করে। নীলফামারী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জানান, মরহেদ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে এ পর্যন্ত কোন মামলা হয়নি, তবে অপমৃত্যু (ইউ,ডি) কেস দায়ের করা হয়েছে। এলাকাবাসী জানান বিপ্লব একটি কাগজের দোকানে কাজ করতো, আগে কখনও সে চুরি করে নাই। এটি হত্যা না আত্মহত্যা সন্দেহ রয়েছে।

 

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।