dannews24.com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

রাজশাহীতে ২ কোটি টাকার হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত : নভেম্বর ১০, ২০২০, ১৯:০৭

রাজশাহীতে ২ কোটি টাকার হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহী অফিস : রাজশাহীর গোদাগাড়ীতে ১ কেজি ৯৮০ গ্রাম হেরোইনসহ র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। র‌্যবের পক্ষ থেকে গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী বাসুদেবপুর ইউনিয়নের খৈয়ার ব্রীজ/খাদির ব্রীজ বালিয়াঘাটা বিল সংলগ্ন কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করতেছে। বুধবার ১৪.৩০ মিনিটে উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের একটি অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে।

এসময় মোঃ দুরুল মিয়া (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে ১ কেজি ৯৮০ গ্রাম হেরোইনসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়েছে। দুরুল মিয়া চাঁপাইনবাবগঞ্জ সদর থানা লক্ষীপুর গ্রামের মৃত জাইদুল ঘোষের ছেলে।

এসময় তার নিকট হতে ০১টি মোবাইল সেট এবং ০১টি সীমকাড উদ্ধার করা হয়। উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় ০১টি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।