dannews24.com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়া ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ০৩ আসামী গ্রেপ্তার

প্রকাশিত : নভেম্বর ১৭, ২০২০, ১৫:৩৮

বগুড়া ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ০৩ আসামী গ্রেপ্তার

 

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ
বগুড়া ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ০৩ আসামী গ্রেফতারগুড়া জেলা পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি, বগুড়ার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদকবিরোধী অভিযানে ২০০(দুইশত) পিচ ইয়াবা ও ১.৫ কেজি গাঁজাসহ ০৩ আসামী গ্রেফতার করা হয়েছে।

ডিবি বগুড়ার একটি টিম ইং-১৬/১১/২০২০ তারিখ দুপুর ১৫.৩০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন ১১নং নামুজা ইউনিয়নের অন্তর্গত মথুরা মুন্নাপাড়া গ্রাম হইতে ১৫০(একশত পঞ্চাশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসামী ১. মোঃ আনারুল ইসলাম(২৬), পিতা-মোঃ আনছার আলী, সাং-মথুরা মুন্নাপাড়া, থানা ও জেলা-বগুড়াকে গ্রেফতার করে।
ডিবি বগুড়ার অপর একটি টিম একই তারিখ ১৭.৪৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন গোহাইল রোড সূত্রাপুর হইতে ৫০(পঞ্চাশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসামী মোঃ শাহাদৎ হোসেন ওরফে জিসান (২৫) পিতা মৃতঃ জহুরুল ইসলাম, সাং-গোহাইল রোড সূত্রাপুর, থানা বগুড়া সদর, জেলা বগুড়াকে গ্রেফতার করে। অন্যদিকে ডিবি বগুড়ার একটি চৌকস টিম বগুড়া জেলার ধুনট থানাধীন নলডাঙ্গা বাজার হইতে ১.৫ কেজি গাঁজাসহ আসামী ১. মোঃ আতিক হাসান ওরফে ইঞ্জিল(২৬), পিতা-মোঃ মন্টু ফকির, সাং-বড়বিলা পূর্বপাড়া, থানা-ধুনট, জেলা-বগুড়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়ার ধুনট ও সদর থানায় নিয়মিত মামলা রুজু অন্তে আসামীগণকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।