dannews24.com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ক্ষেতলালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ আহত-৯ গ্রেফতার-৯

প্রকাশিত : নভেম্বর ১৯, ২০২০, ২০:৩৪

ক্ষেতলালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ আহত-৯ গ্রেফতার-৯

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি ঃ জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ফুলদীঘি থেকে ফোঁপড়া গ্রামের রাস্তায় মঙ্গলবার রাতে মোটর সাইকেল ও অটোভ্যান এর সাথে মুখোমুখি সংঘর্ষে দুই চালকের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষে মহিলা সহ ৯ জন আহত হয়েছে। আহতরা হলেন আলীপুর গ্রামের মামুনুর রশিদ ডিপজল(২৫), একই গ্রামের খাকছের আলী (৪২) ফারজানা খাতুন (২৮) সাহিন খান (৬০), এরশাদ খান (৪৫), ইমরুল খান (৩৫), সেকেন্দার মুন্সি (৬০), কানাইপুকুর গ্রামের সরোয়ার খান (৩৮) দৌলতপুর গ্রামের আল-আমিন (২৫)। আহতদের ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। এর মধ্যে মামুনুর রশিদ ডিপজল ও সাহিন খান কে বগুড়া এবং জয়পুরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এলাকাবাসি ও ক্ষেতলাল থানা পুলিশ জানান, আলীপুর গ্রামের সংঘর্ষের ঘটনার পর স্থানীয় আওয়ামীলীগ সমর্থিত দুই গ্রুপ ওই ঘটনায় পক্ষ নিয়ে আবারও ফুলদীঘি বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়ার আশংকা দেখা দিলে ক্ষেতলাল থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য মঙ্গলবার রাত থেকে বুধবার গভীর রাত পর্যন্ত ওই বাজারে অবস্থান নেয়।

আহত এরশাদ বলেন, মঙ্গলবার রাতে আলীপুর গ্রামের রাস্তায় চিৎকার শুনে ঘটনাস্থলে যাই। পরে অন্ধকার রাতে আমাকে এলাপাতারি ভাবে আমাকে মারপিট করে আহত করে। একই গ্রামের আহত মামুনুর রশিদ ডিপজল বলেন, রাস্তায় আমার ছোটভাই এর সাথে ঝগড়া হচ্ছে শুনে আমি সেখানে যায়। এর পর আমাকে অন্ধকারে কয়েকজন মিলে বেদম মারপিট করে আহত করে।

ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ নিরেন্দ্রনাথ মন্ডল বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সমর্থিত দুই পক্ষের মধ্যে আবারও ফুলদীঘি বাজারে সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে সেখানে পুলিশ সার্বক্ষনিক মোতায়ান করা হয়েছে। এবং উভয় পক্ষের ৯ জন কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।