dannews24.com | logo

১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার দুপচাঁচিয়ায় বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, অর্নাস পড়ুয়া ছাত্র আতিক গ্রেফতার

প্রকাশিত : নভেম্বর ২২, ২০২০, ২৩:৩৫

বগুড়ার দুপচাঁচিয়ায় বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, অর্নাস পড়ুয়া ছাত্র আতিক গ্রেফতার

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার দুপচাঁচিয়ায় এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটে উপজেলার চামরুল ইউনিয়নের আটগ্রাম বেলাইল গ্রামে। এ ঘটনায় গতকাল রোববার (২২নভেম্বর) দুপুরে ভুক্তভোগী ওই কিশোরীর মা বাদি হয়ে থানায় একটি মামলা করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত মোঃ আতকি হাসান @ আইয়ুব (২৫) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। সে একই গ্রামের মোঃ আঃ রহমান এর ছেলে।

দুপচাঁচয়িা থানার পুলিশ পরিদর্শক এসআই খোরশেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গত ১৫নভেম্বর দুপুর অনুমান সোয়া দুইটার দিকে কিশোরীর বাড়ীতে কেউ না থাকার সুয়োগে একাই পেয়ে বিয়ে করার র্শতে শারীরিক মিলামিশা করে। পরে বিয়ের দাবীতে চাপ দেয়া হলে আতিক অস্বীকার করে। গ্রাম্য শালিশে সুরাহা না হলে ও কিশোরীকে মারপিট করে হাসপাতালে পাঠানো হয়। এছাড়াও পুলিশি অভিযানে গ্রেফতার হওয়া ওই কিশোরকেও বগুড়ায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

মোঃ আতকি হাসান @ আইয়ুব (২৫), পিতা মোঃ আঃ রহমান, সাং-আটগ্ৰাম বেলহালী, থানা-দুপচাঁচিয়া, জেলা-বগুড়া র্কতৃক দশম শ্রেণীর ছাত্রী বলে জানা গছে।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।