dannews24.com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

পঞ্চগড়ের আটোয়ারীতে ৭০ জন ভুমিহীন ও গৃহহীন পরিবারের হাতে বাড়ির চাবি হস্তান্তর

প্রকাশিত : জানুয়ারি ২৪, ২০২১, ১৪:৪০

পঞ্চগড়ের আটোয়ারীতে ৭০ জন ভুমিহীন ও গৃহহীন পরিবারের হাতে বাড়ির চাবি হস্তান্তর

 

আবুতৌহিদ,আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি ঃ পঞ্চগড়ের আটোয়ারীতে ৭০ জন ভুমিহীন ও গৃহহীন পরিবারের হাতে বাড়ির চাবি হস্তান্তর করা হয়। মুজিববর্ষ উপলক্ষে (২৩জানুয়ারী) শনিবার সকালে গণভবণ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধাানমন্ত্রী শেখ হাসিনা একযোগে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সারাদেশব্যাপী ৬৬ হাজার ১ শত ৮৯ জন ভুমিহীন ও গৃহহীন পরিবারকে দেয়া ঘর এর শুভ উদ্বোধন করেন।
উদ্বোধন অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ হলরুমে স্থানীয় ভাবে উপকার ভোগী ৭০ জন পরিবারের হাতে বাড়ির চাবি ও দলিল হস্তান্তর করা হয়। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ নজরুল ইসলাম, মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ কুদ্দুশ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক, জনপ্রতিনিধি, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ, গনমাধ্যেমকর্মী সহ ৭০ জন উপকারভোগী উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে যে সপ্ন দেখেছিলেন তিনি তা বাস্তবায়ন করতে আমরা বদ্ধ পরিকর। দেশের সকল ভুমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যরা পাবেন লাল সবুজের একটি ঘর। যাতে দুইটি রুম, একটি রান্না ঘর, টয়লেট, পানি, বিদ্যুৎ সহ সকল সুবিধা থাকবে। এ দেশের কেউ আর ভুমিহীন থাকবেন না।
উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান জানান, মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার আটোয়ারী উপজেলার ৭০ জন ভুমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন। তাদের প্রত্যেকের বাড়ির পিছনে ১লক্ষ ৭১ হাজার টাকা বরাদ্দ দিয়েছে সরকার। যা দিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাস্তবায়ন করা হয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।