dannews24.com | logo

৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সোনাতলায় বগুড়া-১ আসনের ট্রাক মার্কা প্রার্থীর বাবা সহ ৪জন গ্রেপ্তার

প্রকাশিত : জুলাই ১৩, ২০২০, ০৮:৫৭

সোনাতলায় বগুড়া-১ আসনের ট্রাক মার্কা প্রার্থীর বাবা সহ ৪জন গ্রেপ্তার

নুরে আলম সিদ্দিকী সবুজ সোনাতলা বগুড়া প্রতিনিধিঃ বগুড়া-১ আসনের উপনির্বাচন আগামী ১৪’ই জুলাই ভোট গ্রহনের মাধ্যমে নেয়ার সিদ্ধান্ত গৃহীত হলে এরপর থেকেই প্রার্থীরা তাদের নিজ নিজ এলাকায় গস-সংযোগ, উঠান বৈঠক ও লিফলেট বিতরনের মাধ্যমে তাদের নির্বাচনী প্রচারনা অব্যাহত রেখেছে। এদিকে সরকারি নিয়ম অনুসারে রোববার সন্ধা পর‌্যন্ত তাদের নির্বাচনী প্রচারনার সময়সীমা নির্ধারন করা হলেও সেই নিয়ম-নিতীকে উপেক্ষা করে সরকারি আইন লঙ্ঘন করে বগুড়া-১ আসনে উপনির্বানে অংশ গ্রহন কারি ট্রাক প্রতিকের সতন্ত্র প্রার্থী মোঃ ইয়াসির রহমতুল্লা ইন্তাজ এর অসৎ উদ্দেশ্য থেমে নেই।
কালো বাজারির মাধ্যমে ভোট কেনার উদ্দেশ্যে তার দলের কিছু কর্মীদের সাথে করে মাইক্রোবাস যোগে ব্যাগ ভর্তি টাকা নিয়ে ঐ প্রার্থীর বাবা মোঃ ইন্তেজার রহমান রোববার দিবাগত গভীর রাতে সোনাতলা উপজেলায় প্রবেশ করে। এসময় তারা উপজেলার  ক্লিনিক ও সোনাতলা ফিলিং স্টেশনের সামনে তিন মাথা (থানা মোড়) এলাকায় অবস্থান করলে স্থানীয় লোকজনের নজরে পরলে সন্দেহ মুলক ভাবে তারা ঐ গাড়িটি আটক করে এবং থানা পুলিশকে খবর দেয়। এসংবাদে সোনাতলা থানার (তদন্ত ওসি) মোঃ জাহিদ হোসেনের নেতৃত্বে রাতে টহল পুলিশ ঘটনা স্থলে গিয়ে উক্ত মাইক্রোবাসটি আটক করে। পরবর্তিতে সংবাদ পেয়ে এএসপি সার্কেল মোঃ কুদরত-ই খুদা শুভ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুর আলম ও থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাধারন জনগনের উপস্থিতিতে উক্ত মাইক্রোবাস তল্ল্যাসী করে জাতীয় সংসদ সদস্য-৩৬ বগুড়া-১ আসনের উপ-নির্বাচনী প্রার্থী মোঃ ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজ এর ছবি সম্বলিত ট্রাক প্রতিক পোষ্টার ও ৭ লক্ষ টাকা ও উক্ত মাইক্রোবাস জব্দ করে।
সেইসাথে গাড়িতে থাকা ঐ প্রার্থীর বাবা সহ ৫ জনকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলোঃ প্রার্থীর বাবা মোঃ ইন্তেজার রহমান(৬৪) পিতা মৃত রহমত আলী মন্ডল, মোঃ রোহান ফয়সাল (২৪) পিতাঃ মোঃ মোখলেছুর রহমান, মোঃ ফারবিন বিন রশিদ(২০) পিতাঃ মোঃ আব্দর রশিদ, মোঃ মিকানুর ইসলাম(২৬) পিতাঃ মোঃ বাবলু প্রাং সর্ব সাং- নারচী, থানাঃ সারিয়াকান্দি, জেলা বগুড়া ও  অপরজন (ড্রাইভার) মোঃ জামাল হোসেন (৩০) পিতাঃ মোঃ শহিজল ইসলাম সাং-বাটামারা, থানাঃ বোরহানউদ্দিন, জেলাঃ ভোলা। এদের সকলের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে থানা সুত্রে জানা যায়।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।